নারীর সঙ্গে মন্ত্রীর সেক্স ভিডিও ফাঁস, অতপর পদত্যাগ! (ভিডিও সহ)

[X]

ভারতের কর্ণাটকের ৭০ বছর বয়সী আবগারি শুল্কবিষয়কমন্ত্রী এইচ ওয়াই মেটিকে এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায়।আপত্তিকর ভিডিও ফাঁসের পর পদত্যাগ করলেন ভারতের কর্ণাটক রাজ্যের ঐ মন্ত্রী।

গতকাল বুধবার সারা দিন কানাড়া টেলিভিশনে এ বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়।রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়াহ জানিয়েছেন, সরকারকে অস্বস্তিকর অবস্থা থেকে বাঁচাতে পদত্যাগ করেছেন মন্ত্রী এইচ ওয়াই মেটি। তিনি পদত্যাগপত্র গ্রহণ করে রাজ্যের গভর্নর ভাজুভাই ভালার অনুমোদনের জন্য পাঠিয়েছেন।
পদত্যাগের আগে চার মাস কর্ণাটকে মন্ত্রিসভায় ছিলেন মেটি। তিনি কর্ণাটকের শীর্ষস্থানীয় জ্যেষ্ঠ কংগ্রেস নেতা।কানাড়া টেলিভিশন চ্যানেলে ওই ভিডিওকে ৩০ মিনিট দীর্ঘ বলে বর্ণনা করা হয়েছে।

ঘটনার পর সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়াহ জানান, নৈতিক স্খলনের ঘটনার ভিডিও প্রকাশের পর স্বেচ্ছায় পদত্যাগ করেন মেটি। তবে তিনি দাবি করেছেন, এটা তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র এবং তিনি ফাঁদে পড়েছিলেন। সিদ্ধিরমাইয়া এ ঘটনার তদন্তের দায়িত্ব কেন্দ্রীয় তদন্ত ব্যুরোকে (সিআইডি) দিয়েছেন বলেও জানান।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানানো হয়, দূর থেকে ধারণ করা ওই ভিডিওতে কোনো কিছুই স্পষ্ট বোঝা না গেলেও মন্ত্রীর ‘ট্রেডমার্ক চশমা’ দেখে সহজেই তাঁকে শনাক্ত করা যায়।

More from my site

Leave a Reply