আঙ্গুলের চাপে জাগিয়ে তুলুন নারীর যৌন ইচ্ছা (ভিডিও)

[X]

নারীর যৌন ইচ্ছা জাগাতে পুরুষকে আর কাঠখড় পোড়াতে হবে না। সুন্দরীর নজর কাড়তে এবার স্রেফ আঙুলের চাপেই হবে কেল্লাফতে। বাজারে আসছে ‘লাভ হরমোন’ যুক্ত বিশেষ ন্যাসাল স্প্রে।

তুকতাক নয়, মেয়েদের যৌন উত্তেজনা বাড়াতে হরমোনের সাহায্যে তৈরি হল বিশেষ স্প্রে। চলতি কথায় ‘লাভ হরমোন’ বা অক্সিটোসিন। স্বাভাবিক অবস্থায় মস্তিষ্কে এই হরমোনের ক্ষরণেই নারী-পুরুষের মনে পারস্পরিক প্রেমের উত্‍পত্তি হয়। এবার কৃত্রিম অক্সিটোসিন ব্যবহার করে অসাধ্য সাধন করেছেন রসায়নবিদরা।

Sulagna Panigrahi, SJ Surya in Isai Movie Hot Photos

Sulagna Panigrahi, SJ Surya in Isai Movie Hot Photos

জার্মানির বন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞানীরা এমনই এক নাকে দেওয়ার স্প্রে আবিষ্কার করেছেন যা পুরুষের প্রতি মহিলাদের আকৃষ্ট করতে সক্ষম। বছর কুড়ির মোট ৪৬ জন নারীর উপর এই স্প্রে পরীক্ষা করে হাতেনাতে ফল মিলেছে। দেখা গিয়েছে, তাঁরা পুরুষ সঙ্গীদের প্রতি সাধারণ অবস্থার চেয়ে ১৫% বেশি কামোত্তেজনা অনুভব করতে পারছেন।

এই স্প্রে-তে রয়েছে সিন্টোসাইনন নামে এক কৃত্রিম অক্সিটোসিন। তবে শুধু মাত্র যৌন উত্তেজনা সৃষ্টি করাই নয়, অক্সিটোসিনের ক্ষরণে মা ও শিশুর মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। এমনকি গর্ভবতীর স্তনে নবজাতকের একমাত্র খাদ্য মায়ের দুধও তৈরি হয় এই হরমোনের উপস্থিতিতেই।

তবে গবেষকদের দাবি, নারীর যৌন ইচ্ছা জাগাতে শুধু একটি ক্ষেত্রেই অক্সিটোসিন সমৃদ্ধ এই ন্যাসাল স্প্রে ব্যর্থ। জানা গিয়েছে, যে সমস্ত মহিলা নিয়মিত গর্ভ নিরোধক পিল খান, তাঁদের ওপর ওষুধটি একেবারেই কাজ করে না। এখনও পর্যন্ত এই রহস্যের সমাধান অধরা।

 

More from my site

Leave a Reply